দেশের খ্যাতনামা প্রকাশনা সংস্থা ‘শৈলী প্রকাশন’ থেকে ‘শৈলী’ নামে মাসিক সাহিত্য বুলেটিন প্রকাশের উদ্যোগ নেওয়া হয়েছে। এটির সম্পাদনার দায়িত্বে থাকবেন সমকালীন কিশোরকবিতার মেধাবী লেখক, কবি ও শিশুসাহিত্যিক আজিজ রাহমান। তিনি জানান, এই বুলেটিনে থাকবে সাহিত্যবিষয়ক সংবাদ, কবি-সাহিত্যিকদের মিনি সাক্ষাৎকার, বই পরিচিতি, প্রচ্ছদ শিল্পীদের নিয়ে আলোচনা ও নির্বাচিত লেখা। লেখাগুলো আকারে ছোটো হবে। তিনি বলেন, বুলেটিনটি ছোটো হলেও যাতে লেখক সমাজে এর গুরুত্ব তৈরি হয়, সেই প্রচেষ্টা চালানো হবে এবং সেভাবেই সাজানো হবে। তিনি এ বিষয়ে লেখকদের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, ‘শৈলী’ মাসিক সাহিত্য বুলেটিনের উপদেষ্টা হিসেবে থাকবেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত লেখক- সাংবাদিক রাশেদ রউফ, প্রকাশক হিসেবে থাকবেন আবৃত্তিশিল্পী-উপস্থাপক আয়েশা হক শিমু এবং ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে থাকবেন সংগঠক এম কামাল উদ্দিন। মুদ্রণ তত্ত্বাবধানে আইকো। সহযোগিতা করবে শৈলী প্রকাশনের সম্পাদনা পরিষদ।
সম্পাদকীয় যোগাযোগ : আইকো, পূর্বদেশ বিল্ডিং (২য় তলা), কদমমোবারক বাইলেন, হোটেল দস্তগীরের বিপরীত গলি, মোমিন রোড, চট্টগ্রাম। মোবাইল : ০১৭৪৯-৭৪৯৩৫৯