নাসিরাবাদ স্পোর্টিং ক্লাব আয়োজিত মেরিডিয়ান ফুডস বিজয় দিবস অনুর্ধ্ব-১৫ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের গতকালের খেলায় জয় পেয়েছে চিটাগং ক্রিকেট একাডেমি এবং ব্রাদার্স ক্রিকেট একাডেমি। সাগরিকাস্থ মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে চিটাগং ক্রিকেট একাডেমি ৫ উইকেটে মিলেনিয়াম ক্রিকেট একাডেমিকে পরাজিত করে। দিনের আরেক ম্যাচে ব্রাদার্স ক্রিকেট একাডেমি ১০ উইকেটে মিলেনিয়াম স্পোর্টস ক্লাবকে পরাজিত করে। বলতে গেলে দু দলই একেবারে সহজ জয় পেয়েছে নিজ নিজ খেলায়। দিনের প্রথম খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে মিলেনিয়াম ক্রিকেট একাডেমি ১৯.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ৮৫ রান করে। দলের পক্ষে আরিফ ৩১ রান করে । এছাড়া তাদের ইনিংসের দ্বিতীয় সর্বোচ্চ ২৪ রান আসে অতিরিক্ত থেকে। চিটাগং ক্রিকেট একাডেমির তালহা ১৩ রানে ৪টি উইকেট লাভ করে। ৮৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে চিটাগং ক্রিকেট একাডেমি ১৫.২ ওভারে ৫ উইকেট হারিয়ে প্রয়োজনীয় ৮৬ রান করে জয় তুলে নেয়। দলের পক্ষে তালহা ৩২ রান করে অপরাজিত হয়। তার হাতে পুরস্কার তুলে দেন টুর্নামেন্ট কমিটির যুগ্ম সম্পাদক সাইদ মুরাদ। দিনের অপর খেলায় প্রথমে ব্যাট করে মিলেনিয়াম স্পোটর্স ক্লাব ১৪.১ ওভারে সবকটি উইকেট হারিেয় মাত্র ২১ রান করতে সক্ষম হয়। এটাই এবারের লিগের এ পর্যন্ত দলীয় সর্বনিম্ন স্কোর। দলের কোন ব্যাটসম্যান দুই অংকের ঘরে পৌছাতে পারেনি। ব্রাদার্স ক্রিকেট একাডেমির পক্ষে তামিম ৯ রানে ৩টি এবং রাদিয়ান ৩ রানে ৩টি উইকেট নিয়ে মিলেনিয়াম স্পোটর্স ক্লাবকে লজ্জা উপহার দেয়। মাত্র ২২ রানের একেবারে সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ব্রাদার্স ক্রিকেট একাডেমি ১৫ বল খেলে সবকটি উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে। ম্যাচ সেরা নির্বাচিত হয়েছে রাদিয়ান এবং তার হাতে পুরস্কার তুলে দেন মো. জমির উদ্দিন, পরিচালক, সেবা সংস্থা, চট্টগ্রাম সিটি কর্পোরেশন।
আজ দুটি খেলা অনুষ্ঠিত হবে। সকালে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ব্রাইট ক্রিকেট একাডেমি এবং ইস্পাহানী ক্রিকেট একাডেমি (বি)। বেলা সাড়ে ১২ টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে কর্ডিয়াল ক্রিকেট একাডেমি এবং চিটাগং ইয়থ ক্রিকেট একাডেমি।
এদিকে টুর্নামেন্টে অংশগ্রহণকারী ইস্পাহানী ক্রিকেট একাডেমির জার্সি উন্মোচন করা হয়েছে গতকাল। উক্ত জার্সি উম্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্পাহানী স্পোর্টস ক্লাবের সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন, বিসিবির কিউরেটর প্রবীণ হিঙ্গানিকার, বিসিবির এক্সিকিউটিভ সাইফুল আলম বাবু এবং দলের কোচ মোহাম্মদ ইসমাইল। পরে ক্রিকেটারদের সাথে নতুন জার্সি নিয়ে ফটো সেশনে মিলিত হন কর্মকর্তারা।